ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জে ৭৪ দুস্থ শিশু পেল মেয়রের ঈদ উপহারের পোষাক 

গোপালগঞ্জে ৭৪ দুস্থ শিশু পেল মেয়রের ঈদ উপহারের পোষাক 

গোপালগঞ্জ সরকারি শিশু পরিবারের ৭৪ টি দুস্থ শিশুকে ঈদের পোষাক দিয়েছেন গোপালগঞ্জ পৌরসভার মানবিক মেয়র শেখ রকিব হোসেন।

ঈদ উপহার হিসেবে প্রত্যেক শিশুর হাতে একটি করে ব্লেজার, স্যুট ও কোটি তুলে দেন অতিথিরা।

পোষাক বিতরণ অনুষ্ঠনে প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকিব হোসেন। অনুষ্ঠান পৌর মেয়র শিশু পরিবারের শিশুদের নতুন স্কুল ড্রেস, ২টি ডাষ্টবিন ও সোলার সিষ্টেম স্থাপনের ঘোষনা দেন।

সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ হারুন-আর-রশীদের সভাপতিত্বে বৃহস্পতিবার রাতে ( সাড়ে ৮ টা) সরকরি শিশু পরিবারে অনুষ্ঠিত পোষাক বিতরণ অনুষ্ঠানে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ, সরকরি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক ( অঃদাঃ) আল আমিন ও দুস্থ শিশুরা বক্তব্য রাখেন।

সরকারি শিশু পরিবারের শিশুরা দামী এই পেশাক পেয়ে খুবই উচ্ছাসিত ও অনন্দিত। শিশু পরিবারের শিশু সজল মোল্লা ও সজিব শেখ বলে, এত সুন্দর ও দামী পোশাক আগে আমাদের কেউ দেয়নি। এই পোশাক পেয়ে আমরা খুবই খুশি। উৎসব সহ বিভিন্ন বিশেষ দিয়ে আমরা এই পোষাক পরতে পারব। এই পোষাক পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পৌর মেয়র শেখ রকিব হোসেনের জন্য দোয়া-মোনাজাত করব।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ বলেন, এই শিশুদের কল্যাণের কথা চিন্তা করেন শেখ পরিবারের সদস্য ও মানবিক পৌর মেয়র শেখ রকিব হোসেন। তাই উন্নত সমৃদ্ধ জীবন যাপনের জন্য তিনি বারবার শিশুদের সহযোগিতা করেন। এই জন্য মানবিক হৃদয়ের অধিকারী এই মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিশেষ অতিথির বক্তব্যে মেয়র রকিব হোসেন শিশুদেরে উদ্দেশ্যে বালেন, তোমরা দেশের ভবিষ্যতের কর্ণধার। তোমাদের ভাল পথে থাকতে হবে। তোমরা ক্রইমে জড়িত হবে না। পড়াশোর পাশাপাশি খেলাধূলা ও সংস্কৃতির চর্চা করবে। শিক্ষক ও গুরুজনদের শ্রদ্ধা করবে। জতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে মানুষের মতো মানুষ হতে হবে। তিনি শিশুদের বিকশিত হওয়ার জন্য সব ধরণের সহযোগিতার প্রতিশ্রæতি দেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম শিশুদের উদ্দেশ্য বলেন, মানবতার মাতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তোমাদের জন্য ভাতা ও খাবারের মান বৃদ্ধি করেছেন। তোমাদের সুনাগরিক হয়ে বেড়ে ওঠার সব সুযোগ সুবিধা নিশ্চিত করেছেন।

বঙ্গবন্ধু পরিবারের সদস্য পৌর মেয়র শেখ রকিব হোসেন তোমাদের পাশে এসে দাড়িয়েছেন। এই জন্য পৌর মেয়রকে ধন্যবাদ জানাই। এরমধ্য দিয়ে তোমাদের ভাল মানুষ হয়ে বেড়ে উঠতে হবে। আগামীতে তোমরাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের হাল ধরবে।

গোপালগঞ্জ,মেয়র,পোষাক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত